বালিয়াডাঙ্গী হাসপাতালের টেকনোলজিষ্ট কর্মস্থলে হাজিরা খাতার অগ্রিম স্বাক্ষর করার ঘটনা ফাঁস

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিষ্ট দিলসানারা আফরোজ কর্মস্থলে হাজিরা খাতায় অগ্রিম স্বাক্ষর করে রেখে পরদিন কর্মস্থলে উপস্থিত না হলে বিষয়টি গোটা হাসপাতালের কর্মকর্তা- কর্মচারীদের মাঝে তার কৌশল ফাঁস হয়ে যায়।

কর্মস্থলে উপস্থিত না হয়ে হাজিরা খাতায় অগ্রিম স্বাক্ষর করার বিষয়ে মুঠো ফোনে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিষ্ট দিলসানারা আফরোজের নিকট জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে বলেন আমার উর্দ্ধতনকে না জানিয়ে আমি ভূলবশত হাজিরা খাতায় অগ্রিম স্বাক্ষর করেছি।

সরজমিনে হাসপাতালে গিয়ে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিষ্ট দিলসানারা আফরোজ (১৭ সেপ্টেম্বর/১৮) ইং সোমবার কর্মস্থলে উপস্থিত না হলেও সে অগ্রিম হাজিরা খাতায় স্বাক্ষর করে রাখে। সকালে অন্যান্যে কর্মচারীরা হাজিরা খাতায় স্বাক্ষর করতে গেলে বিষয়টি ফাঁস হয়ে যায়। বর্তমানে এ নিয়ে গোটা হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

এব্যাপারে মুঠো ফোনে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও পঃপ কর্মকর্তা ডাঃ ফিরোজ জামান জুয়েলের নিকট জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি অফিসিয়াল কাজে সিভিল সার্জন অফিসে থাকায় বিষয়টি বলতে পারছিনা, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের নিকট জানতে পারবেন।

অথবা আগামীকাল আমি অফিসে গেলে বিস্তারিত বলতে পারবো। অপরদিকে, বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবুল কাশেমের নিকট মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, এসব বিষয় দেখভাল করেন উপজেলা স্বাস্থ্য ও পঃপ কর্মকর্তা স্যার তাই আমি কোন মন্তব্য করছিনা।