বিনা স্বার্থেই জনগণের পাশে আছি, থাকবো ও সেবা করেই যাবো হুইপ ইকবালুর রহিম এমপি

সাহেব, দিনাজপুর: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি স্বাস্থ্যসেবাকে আরও উন্নত করার উপর গুরাত্বারোপ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য, শিক্ষা, বাসস্থান নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। নিম্ন মধ্যম আয়ের দেশকে উন্নত দেশে পরিনত করতে স্বাস্থ্য ও শিক্ষাকে আরও গতিশীল করতে হবে। দেশের কোন মানুষ স্বাস্থ্য সেবা থেকে বিরত না হয় চিকিৎসকদের সেই দিকে লক্ষ্য রাখতে হবে।

নিজেকে মানব সেবায় উৎস্বর্গীত করেছি উল্লেখ করে বলেন, মানুষ মানুষের সেবা দেয়ার জন্যই রাজনীতিতে এসেছি। দেশের অবহেলিত অন্ধত্ব এবং চক্ষু রোগের অভিশাপ থেকে মুক্ত করতে আমাদের কাজ করে যেতে হবে। অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপিকে (গোল্ড) সোনার কোট পিন উপহার দিলে তিনি সেই উপহার ফেরত দিয়ে বলেন বিনা স্বার্থেই জনগণের পাশে অছি, থাকবো ও জনগনের সেবা করেই যাবো।

২ সেপ্টেম্বর রবিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর গাউসুল বিএনএসবি আই হসপিটালের নব নির্মিত বহি:বিভাগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নিউটাউনস্থ গাউসুল বিএনএসবি আই হসপিটাল প্রাঙ্গনে উদ্বোধন শেষে ভারপ্রাপ্ত দিনাজপুর জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা: শহিদুল্লাহ’র পরিচালনায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড আব্দুল লতিফ, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ডা: কান্ত রিমি রায় প্রমুখ।