বেনাপোলে গৃহবধুকে ধর্ষনের অভিযোগ

মোঃ সুমন হুসাইন, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পৌরসভার ৩ নং ওয়ার্ডের পাটবাড়ী মন্দির সংলগ্ম এক গ্রহবধুর বিষপানে আত্মহত্যার চেষ্টাকে কেন্দ্র করে এলাকায় চঞ্চাল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার তথ্য সন্ধানে জানা গেছে রবিবার (২/৯/১৮ইং) তারিখ সন্ধ্যার দিকে ময়না খাতুন (১৯) নামের ঐ গৃহবধুর পার্শবর্ত্তী বাড়ীর পাশে বিষুর পুত্র সজল হোসেন (২৪) কর্ত্তৃক ধর্ষিত হয়।

ধর্ষন কালে ঐ গৃহবধুর শ্বশুর নুর ইসলাম ও শাশুড়ী নাজমা বেগম হাতে নাতে ধরে ফেলে। বিষয়টি জানাজানি হলে পরিবারের মধ্যে অশান্তি সৃষ্টি হতে থাকে। এক পর্যায়ে গ্রহবধু ময়না খাতুন গত বৃহস্পতিবার (৬/৯/১৮ইং) বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়, তৎক্ষনাত তার শ্বশুর শাশুড়ী ময়না খাতুনকে স্থানীয় এক ক্লিনিকে নিয়ে চিকৎসা প্রদান করায়।

মৃত্যুর হাত থেকে বেঁচে গেলেও বর্তমানে ময়না খাতুনের অবস্থা আশঙ্কাজনক, সে এখন বাপের বাড়ীতেই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এদিকে ঘটনার পর থেকে ধর্ষক সজল পলাতক রয়েছে। ধর্ষককে আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা চেয়ে গ্রামবাসী জোর দাবী জানিয়েছেন। গ্রামবাসীর মধ্যে অনেকে ধারনা পোষন করে যে এই বিচারের মাধ্যমে অর্থের লেনদেন থাকতে পারে।

উল্লেখ্য, বিষয়টি নিয়ে এলাকার সাবেক মেম্বার টেনা, কমিশনার খোকন, সিরাজুল সহ অনেকে একটি শালিশ বিচার করলেও ধর্ষক প্রভাব শালি হওয়ায় ধর্ষিতার পরিবার সঠিক বিচার পাইনি বলে গৃহবধু ময়না খাতুনের শ্বশুর ও শ্বাশুড়ী জানিয়েছে।