ব্যতিক্রমধর্মী প্রচার প্রচারণায় কিশোরগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থীরা

এম এম রুহুল আমিন, কিশোরগঞ্জ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা ও কটিয়াদী উপজেলার (কিশোরগঞ্জ-২ আসন) প্রার্থীরা ব্যতিক্রমধর্মী সব প্রচার প্রচারণার মাধ্যমে জানান দিচ্ছেন তাদের প্রার্থীতা।জনপ্রিয় ব্যক্তিত্ব পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি), সাবেক সচিব ও সাবেক রাষ্ট্রদূত নূর মোহাম্মদের সময় কাটছে কিশোরগঞ্জ-২ আসনে (পাকুন্দিয়া-কটিয়াদী) নৌকার প্রচার-প্রচারণা ও গণসংযোগে। কিশোরগঞ্জের পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার (কিশোরগঞ্জ-২ আসন) বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সর্বস্তরের মানুষের সঙ্গে মতবিনিময়, নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

এর ধারাবাহিকতায় ইতিমধ্যে নূর মোহাম্মদ তার নিজ এলাকা থেকে স্মরণকালের সর্ববৃহ মোটর শোভাযাত্রা করে তার প্রার্থীতা জানান দিয়েছের। কটিয়াদী উপজেলার মানিকখালী হতে প্রায় কয়েক হাজার মোটরসাইকেল, পিকআপ, অটোরিকসা, ট্রাক ও মাইক্রোবাসে করে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে একটি মিছিল বের করেন। মিছিলটি কটিয়াদী উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে পাকুন্দিয়ার পুলেরঘাট বাজার, ছোট আজলদী বাজার, জামতলা বাজার, পাকুন্দিয়া পৌরসভা বাজার, মঠখোলা বাজার ও মসূয়া বাজার হয়ে কটিয়াদীর মানিকখালী গিয়ে শেষ হয়। এ সময় নেতাকর্মীরা তার সমর্থনে রং-বেরংয়ের টি-শার্ট, ব্যানার-ফেস্টুন, লিফলেট ও বাদ্যযন্ত্র বাজিয়ে আনন্দ-উল্লাস করেন এবং পথে পথে সংক্ষিপ্ত পথসভায় ও র‌্যালিতে অংশগ্রহণ করেন।

অপরদিকে পাকুন্দিয়া আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু কিশোরগঞ্জ-২ আসনে (পাকুন্দিয়া-কটিয়াদী) প্রার্থী হিসেবে নৌকার প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন পাকুন্দিয়ার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দীর্ঘদিন যাব। ব্যতিক্রমধর্মী প্রচারণার অংশ হিসেবে তিনি পাকুন্দিয়ায় ১২০ ফুট নৌকায় চড়ে বৈঠা বেয়ে বিশাল শো ডাউনের নেতৃত্ব দেন। বিশাল নৌকার শোডাউনটি পাকুন্দিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।