মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) অফিস সহায়ক পদের চুড়ান্ত ফলাফল প্রকাশের দাবীতে ৩য় বারের মত মানববন্ধন

সংবাদ প্রতিনিধি: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) অফিস সহায়ক পদের চুড়ান্ত ফলাফল প্রকাশের দাবীতে ১৮/০৯/২০১৮ তারিখে ৩য় বারের মত মানববন্ধন করেছে ফলাফল প্রত্যাশিরা। মানববন্ধন শেষে ফলাফল প্রত্যাশিরা শিক্ষামন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান এবং মাউশি অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর মোঃ মাহাবুবুর রহমানের সাথে দেখা করেন।

মহাপরিচালক বলেন আমার অনেক চেষ্টা করতেছি ফলাফল প্রকাশের জন্য। ফলাফল প্রত্যাশীরা হুশিয়ারী দেন আগামী মাসের ১০ তারিখের মধ্যে ফলাফল প্রকাশ না করলে শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা অধিদপ্তর ঘেড়াও কর্মসুচি এবং অনশন পালন করা হবে। এর আগে ২৪/০৪/২০১৮ ইং এবং ২৯/০৫/১৮ ইং তারিখে ফলাফল প্রকাশের জন্য মানববন্ধন করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় শিক্ষামন্ত্রী ও মাউশি অধিদপ্তরের মহাপরিচালক বরাবর স্বারকলিপি প্রধান করেন ফলাফল প্রত্যাশিরা।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) ৩য় ও ৪র্থ শ্রেণির শুন্যপদ পূরনের লক্ষ্যে ০৭/০৩/২০১৩ ইং তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। প্রথম পর্যায়ে পরীক্ষা ১৪/০৬/২০১৩ ইং তারিখে অনুষ্ঠিত হয় এবং দূর্নীতির দায়ে পরীক্ষা বাতিল হয়। আবার ০৭/০৭/২০১৭ ইং তারিখে ৪র্থ শ্রেনির অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৩৮৭৮ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে গত ১০/০৯/২০১৭ থেকে ১৯/১১/২০১৭ ইং তারিখ পর্যন্ত মৌখিক পরীক্ষা গ্রহন করে।

পরীক্ষা শেষ হবার দীর্ঘ ১০ মাস পেরিয়ে গেলেও এখনো ফলাফল প্রকাশ করে নাই মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। একই নিয়োগ বিজ্ঞপ্তিতে অন্য সব পদের নিয়োগ সম্পন্ন হলেও অফিস সহায়ক ও বুক সর্টার পদের নিয়োগ আটকে আছে।