লালপুরে জমির বিরোধে ভাগ্নের হাতে মামা খুন

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাগ্নের আঘাতে মামা দোয়াবর মন্ডল ওরফে দোয়ার (৫৭) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত দোয়া মন্ডল লালপুর উপজেলার জৈতদৌবকী গ্রামের মৃত আজাহার মন্ডলের ছেলে। আজ শনিবার (০১ সেপ্টেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামে পৈত্রিক জমি ও সীমানা নিয়ে দোয়াবর মন্ডল ওরফে দোয়ার সাথে বোন নাছিমা, ভগ্নিপতি আনজু ও ভাগ্নে নাসির ও টমাসের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ সংক্রান্ত একটি মামলা নাটোর জজ কোটে চলমান আছে। শনিবার দুপুরে উক্ত জমিতে সীমানা নির্ধারনী খুটি পোতা হচ্ছে জানতে পেয়ে ঘটনাস্থলে যান দোয়াবর মন্ডল।

কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে এলোপাথাড়ি মারপিট শুরু হয়। এক পর্যায়ে ভাগ্নে টমাস কাঠের বাটাম দিয়ে মামা দোয়াবর মন্ডলের পিঠে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। আহতবস্থায় তাকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দোয়াবর মন্ডলকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দোয়াবর মন্ডলের বোন নাছিমা ও নাজমা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে লালপুর থানা পুলিশ।

লালপুর থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বোন নাছিমা ও নাজমা খাতুনকে থানায় নিয়ে আসা হয়েছে। তার ভগ্নিপতি ও ভাগ্নেরা পালিয়েছে। তদন্ত চলছে, অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।