লালপুরে বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি: বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে নাটোরের লালপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে লালপুর থানা ও পৌর বিএনপি’র নেতাকর্মীরা। শনিবার (১সেপ্টেম্বর) সকালে লালপুর থানা ও পৌর বিএনপি’র আয়োজনে প্রয়াত মন্ত্রী ফজলুর রহমান পটলের গৌরীপুরস্থ বাসভবনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত মন্ত্রীর কবরে দলের নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলী প্রদান ও দোয়া করেন। পরে মন্ত্রীর বাসভবন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গুরুত্ত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আকাশে শান্তির প্রতিক পায়রা অবমুক্ত ও বেলুন উড্ডয়ন করেন দলের নোকর্মীরা। পরে কোরআন তেলাওয়াতের মাধ্যমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় লালপুর থানা বিএনপি’র সভাপতি আলহাজ্জ নাসির উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোপালপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, সাংগঠনিক সম্পাদক কাজি মোহাম্মদ আলী জিন্না, থানা মহিলা দলের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামছুনাহার পারুল প্রমুখ।

এছাড়াও লালপুর থানা ও গোপালপুর পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সম্পাদকসহ বিএনপি’র সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।