লালপুরে স্মার্ট ফোন না পেয়ে কিশোরের আত্মহত্যা

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে স্মার্ট ফোন কেনার জন্য পরিবারের কাছ থেকে ২৫ হাজার টাকা না পাওয়ায় নবম শ্রেণীতে পড়–য়া রাফি (১৪) নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সে (ইঁদুর মারা) গ্যাস ট্যাবলেট খায়, পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাফি উপজেলার কদিমচিলান ইউনিয়নের নাওদারা চকপাড়া গ্রামের বিদেশ প্রবাসী ইমান আলীর ছেল ও হাজির হাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাফি স্মার্ট ফোন কেনার জন্য তার মার কাছ থেকে ২৫ হাজার টাকা দাবি করে। তার মা তাকে ১৫ হাজার টাকা দেয়। কিন্তু বাঁকি ১০ হাজার টাকা না পেয়ে পরিবারের উপরে অভিমান করে রাফি মঙ্গলবার সন্ধ্যায় গ্যাস ট্যাবলেট খায়।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষনা করেন। পরে বুধবার নিহতের লাশের ময়না তদন্ত শেষে বিকেলে স্থানীয় কবর স্থানে লাশ দাফন করা হয়। এ ব্যাপারে স্থানীয় কদিমচিলান ইউপির চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে রাফির মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।