শেখ হাসিনার পরিচালনায় উন্নয়নের গাড়িকে কেউ থামিয়ে দিতে পারবে না

জামালপুর প্রতিনিধি: বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার পরিচালনায় উন্নয়নের গাড়িকে কেউ থামিয়ে দিতে পারবে না। মহাসড়কে বাংলাদেশ নামের যে গাড়িটি চালাচ্ছেন তো চলাচ্ছেনই। কারণ রাষ্ট্রপরিচালনায় তিনি বিশ্বের রোল মডেল। প্রধানমন্ত্রী ভূয়ষী প্রশংসা করে এসব মন্তব্য করেছেন জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী।

মঙ্গলবার বিকালে জাতীয় সংসদেরপররাষ্ট্র বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমপি মাহজাবিন খালেদ বেবী জামালপুরের ইসলামপুর সদর ইউনিয়নের গঙ্গাপাড়া গ্রামে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে গণসংযোগের সময় এসব কথা বলেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নের্তৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে।

সেই সময় আমার বাবা সেক্টর কমান্ডার মেজর জেনারেল বীরউত্তম খালেদ মোশাররফ বঙ্গবন্ধুর নির্দেশে স্বাধীনতা যুদ্ধ করেছেন। এখন আমরা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসাবে প্রতিষ্ঠার লড়াইয়ে নেমেছি। উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দেশের অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে আগামী নির্বাচন আওয়ামীলীগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তাই ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি। এ সময় উপজেলা আওয়ামীলীগ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দসহ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ তার সাথে ছিলেন। পরে তিনি চর গোয়ালীনি ইউনিয়নের পিরিজপুর গ্রামে এক উঠান বৈঠকে যোগ দেন।