শেখ হাসিনা ক্ষমতায় এলে নারীদের উন্নয়ন হয়…মমতাজ উদ্দিন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এলে নারীদের ক্ষমতায়ন ও উন্নয়ন হয়। বর্তমান সরকার মহিলাদের জন্য বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতা, চাকরিজীবি মহিলাদের জন্য মাতৃত্বকালীন ছুটি ৬ মাস করেছেন, ভিজিডি কার্ড, ভিজিএফ কার্ড দিচ্ছেন।

সরকার নারীদের ক্ষমতায়নের জন্য যা কিছু দরকার তাই করছে। তাই উন্নয়নের ধারাবাহিকতায় ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানাই। বুধবার বিকেলে নন্দীগ্রাম পৌর আওয়ামীলীগের আয়োজনে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আ’লীগের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুকুল হোসেনের পপরিচাালানয়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, উপ-প্রচার সম্পাদক আল-রাজি জুয়েল, সদস্য আবু সুফিয়ান সফিক, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমান, জেলা পরিষদের সদস্য ও যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, আ’লীগ নেতা স্বপন চন্দ্র, শফি উদ্দিন, মোরশেদুল বারী, শেখ শামিম, সাবেক উপজেলা চেয়ারম্যাান রেজাউল আশরাফ জিন্নাহ প্রমূখ।