শৈলকুপায় মহাসড়কে ট্রাক-লরীর মুখোমুখি সংঘর্ষে আগুন, আহত-২

ঝিনাইদহ প্রতিনিধি: শৈলকুপার শেখপাড়া বাজারে ট্রাক-লরীর মুখোমুখি সংঘর্ষে আগুন ধরার ঘটনা ঘটেছে। এতে করে খুলনা-কুষ্টিয়া মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। আগুন ধরে যাওয়ায় ট্রাক ও লরীর দুই ড্রাইভার গুরুত্বর আহত হয়েছে। এদিকে আগুন নেভানোর চেষ্টা করে শৈলকুপা ফায়ার সার্ভিস। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে শৈলকুপার শেখপাড়া বাজারে খুলনা-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরারা জানিয়েছে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালি বোঝাই একটি ট্রাক বিপরীত দিক অর্থাৎ খুলনা থেকে ছেড়ে আসা তরল সিমেন্টবাহী লরীর সাথে মুখোমুখি সংঘর্ষে পড়ে। এতে গাড়িদুটির ইঞ্জিনে আগুন ধরে তা গাড়িতে ছড়িয়ে পড়ে। দাউ দাউ আগুনে গোটা বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে। গাড়িদুটির ড্রাইভার গুরুত্বর আহত হয়েছে। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড়ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আক্কাস আলী জানান, সিমেন্টবাহী ১২ চাকার লরীর ইঞ্জিনে আগুন ধরে তা ছড়িয়ে পড়ে টায়ার সহ গাড়িতে। তিনি জানান দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়। এররপর মালবাহি গাড়ি দুটি মহাসড়ক থেকে সরানো হয়। প্রায় দু’ঘন্টা পর রাত১১টার দিকে খুলনা-কুষ্টিয়া মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আয়ুবুর রহমান জানান, বে-পরোয়া ভাবে গাড়ি দুটি চলার কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন।বর্তমানে শেখপাড়া বাজার ও খুলনা-কুষ্টিয়া মহাসড়কের পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলে তিনি জানিয়েছেন। দুর্ঘটনা এলাকায় এখনো পুলিশ অবস্থান করছে।