সিংড়ায় প্রতিমন্ত্রী পলকের সভাস্থলের নিকট থেকে ২টি ককটেল উদ্ধার, আটক এক

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির সভাস্থল থেকে ২টি ককটেল উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। রোববার রাতে সিংড়া থানার ওসি মনিরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ককটেল ২টি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, কলম ডিগ্রি কলেজ মাঠে খেলাকে কেন্দ্র করে গত শনিবার বিকেলে উদ্বোধনী খেলা চলাকালিন চামারী ইউনিয়নের ইউপি সদস্য আরিফ ও আলালের নেতৃত্বে কলম ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলামকে ডেকে নিয়ে নৌকা যোগে ওই মেম্বারের বাড়িতে তুলে নিয়ে মারপিট করা হয়।

তারা শফিককে বেদম মারপিট করে তার পা ও দুটি দাঁত ভেঙ্গে দেয়। খবর পেয়ে পরে পুলিশ তাকে উদ্ধার করে। এঘটনায় জড়িত সন্দেহে উপজেলার চামারী ইউনিয়নের সামারকোল গ্রামের মহাতাবের পুত্র সজিব (২০) নামে একজনকে আটক করে পুলিশ। পরে রাতে তাঁর জবানবন্দী নিয়ে অভিযান চালিয়ে কলম ডিগ্রি কলেজ মাঠের পাশ থেকে মাটিতে পোতা ২টি ককটেল উদ্ধার করে।

উল্লেখ্য যে, প্রতিমন্ত্রী পলককে সফরসূচি অনুযায়ী সোমবার সকালে কলম ডিগ্রি কলেজে চারতলা বিশিষ্ট আইসিটি ভবন উদ্বোধনের প্রোগ্রাম দেয়া ছিল। সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, কলম ইউপি সদস্য শফিকুল কে মারপিটসহ এ বিষয়ে দুটি মামলা হয়েছে।

গতকাল রাতে অভিযান চালিয়ে সজিব নামে একজন কে আটক এবং দুটি বোমা উদ্ধার করা হয়েছে। বাঁকি আসামীদের ধরতে অভিযান চলছে। বোমা কেমন শক্তিশালী ছিলো, সে বিষয়ে বিশেষজ্ঞ দ্বারা পরীক্ষা করা হবে। নাশকতা সৃষ্টির লক্ষ্যে এমন কাজ করেছে।