হুইপ ইকবালুর রহিম এমপির অনুরোধে হাবিপ্রবির সামনে ফুট ওভার ব্রীজ নির্মান হচ্ছে

সাহেব, দিনাজপুর: দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এর অনুরোধে দিনাজপুর-ঢাকা-মহাসড়ক (হাবিপ্রবি) সড়কে সড়ক দুর্ঘটনা এড়াতে ২টি ফুট ওভার ব্রীজ নির্মানে সড়কে পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপির বরাবরে উপানুষ্ঠানিক পত্র প্রদান করেন হুইপ ইকবালুর রহিম। ১০ সেপ্টেম্বর সোমবার মন্ত্রী ওবায়দুল কাদের এ ব্যাপারে প্রধান প্রকৌশলী, সড়ক ও জনপদকে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেন।

হুইপ ইকবালুর রহিম এমপি উপানুষ্ঠানিক পত্রে উল্লেখ করাহয় যে, দিনাজপুর সদর ৩ আসনের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞাণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি শহরের উপকন্ঠে দিনাজপুর-ঢাকা মহাসড়কের একেবারেই পাশে অবস্থিত। এই বিশ্ববিদ্যালয় এবং মহাসড়কের সাথে একটি বাজার এবং বেশ কয়েকটি জনবহুল গ্রাম অবস্থিত। এই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং স্থানীয় জনগন প্রতিনিয়ত বিশ্ববিদ্যালয়টি সামনে মহাসড়কের উপর দিয়ে এ পাশ হতে ও পাশে পারাপার হয়। এই মহাসড়ক দিয়ে প্রতিনিয়ত শত শত যানবাহন চলাচল করে।

ফলে এখানে প্রায়শই বড় বড় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে এবং অসংখ্য প্রাণহানি হয়। বিশ্ববিদ্যালয়টির ছাত্র-ছাত্রী এবং স্থানীয় জনগনকে সড়ক দুর্ঘটনা হাত থেকে বাচানোর জন্য বিশ্ববিদ্যালয়টির দুই পাশের দুটি গেটের সামনে অবিলম্বে দুটি ফুট ওভার ব্রীজ নির্মান করা প্রয়োজন। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞাণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টির সামনে দিনাজপুর-ঢাকা-মহাসড়কেরউপর বিশ্ববিদ্যালয়টির দুই পাশের দুটি গেটের সামনে অবিলম্বে দুটি ফুট ওভার ব্রীজ নির্মান করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য আপনার আন্তরিক সহযোগিতা ও হস্তক্ষেপ কামনা করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।