হুমায়ুন কর্তৃক জোরপূর্বক মসজিদের গাছ কর্তনের অভিযোগ

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলা বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের হুমায়ুন কবির কর্তৃক মহিউদ্দিন হাওলাদার বাড়ীর জামে মসজিদের রেইনট্রি গাছ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি মঙ্গলবার অনুমান ৪টায় ঘটেছে। স্থানীয় ও মসজিদ কমিটি সূত্রে জানা গেছে, মহিউদ্দিন হাওলাদার বাড়ীর জামে মসজিদের ১টি রেইনট্রি গাছ জোর পূর্বক কেটে নিয়ে যায় একই এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে হুমায়ুন কবির।

তারা আরোও অভিযোগ করে বলেন, হুমায়ুন এলাকার দুষ্ট প্রকৃতির লোক। ওই দিন ফখরুল আলম এর দুই’টি মেহগনি গাছও জোর করে কেটে নিয়ে যায়। তার ভয়ে কেউ কিছু বলতে সাহস পাচ্ছে না। এছাড়াও তিনি ২০১৩ সালে এ মসজিদের পুরাতন ভবনের ৭ বান ঢেউ টিন জোর করে ফেরিওয়ালাদের কাছে বিক্রি করে এবং ওই টিন একই এলাকার হাবিবুর রহমান নামের এক ব্যক্তি ফেরিওয়ালাদের কাছ থেকে ১০ হাজার টাকায় ক্রয় করেন।

কিন্তু ওই টিন বিক্রি বাবদ সম্পূর্ণ টাকা হুমায়ুন কবির নিজেই আতৎসাত করেন বলে জানান মসজিদ কমিটি। এব্যাপারে মহিউদ্দিন হাওলাদার বাড়ীর জামে মসজিদের সভাপতি মো: জসিম উদ্দিন খোকন হাওলাদার হুমায়ুন কবিরের বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা স্বীকার করেন।
এব্যাপারে অভিযুক্ত হুমায়ুন কবির কে ঘটনাস্থলে না পেয়ে তার ব্যবহৃত মোবাইল ফোনে ঘটনার সত্যতা জানান চেষ্টা করেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।