আদালতে ব্যারিস্টার মইনুল হোসেনের স্ব-শরীরে হাজির হওয়ার নির্দেশ

আবদুল্লাহ নোমান, ভোলা প্রতিনিধি: বিশিষ্ট নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটুক্তির অভিযোগে ভোলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলায় তাকে আগামী ১৮ নভেম্বর স্ব শরীরে ভোলার আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আজ বুধবার দুপুরে ভোলার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফ মো: ছানাউল হক এই আদেশ প্রদান করেন।

মামলার বাদীর আইনজীবী এ্যাডভোকেট সোয়েব হোসেন মামুন মামলার বিবরন উল্লেখ্য করে জানান, গত ১৬ অক্টোবর একাত্তর টিভির একাত্তর জার্নাল নামে একটি টক শোতে প্রখ্যাত সাংবাদিক মাসুদা ভাট্টিকে অবমাননা করে বক্তব্য দেন ব্যারিষ্টার মইনুল হোসেন। যার মাধ্যমে নারীদের মর্যাদাকে হেয় করা হয়েছে। তার বক্তব্য মানহানিকর। তাই গত ২২ অক্টোবর ভোলা যুব মহিলা লীগ আহবায়ক খাদিজা আক্তার স্বপ্না বাদী হয়ে ৫০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে মামলা দায়ের করেন।

আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক শরীফ মো: ছানাউল হক মামলাটি গ্রহণ করে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে জুডিসিয়াল তদন্ত প্রদান করেন। ওই তদন্ত রির্পোট প্রদানের পর আজ দুপুরে বিজ্ঞ বিচারক ব্যারিষ্টার মইনুল হোসেনকে আগামী ১৮ নভেম্বর ভোলার আদালতে স্ব শরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।