ঐক্যফ্রন্ট জনগনে মেনে নেয়নি, মানিকগঞ্জ-১ মনোনয়ন প্রত্যাশী-এ্যাড’ আব্দুস সালাম

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ-১ (ঘিওর দৌলতপুর শিবালয়) আসনে নৌকার মনোনয়ন পেতে প্রায় দীর্ঘ দিন ধরে মাঠে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন,দলের প্রবীণ ও ত্যাগী নেতা, বীরমুক্তিযোদ্ধা মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের নির্বাচিত সাধারণ সম্পাদক গণমানুষের আস্থাভাজন নেতা, প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৭৫ পরবর্তি সময়ের ছাত্রলীগের সভাপতি, ২০০১ সালের নৌকার কান্ডারি, এ্যাড.আব্দুস সালাম বলেছেন, খুনি খালেদা জিয়া এ দেশে আর ক্ষমতায় আসতে পারবেনা। তারেক রহমান যে খানেই লুকিয়ে থাকুক না কেন, রায় যখন হয়েছে সাজা তাকে পেতেই হবে।

তিনি আরও বলেন দুর্নীতির দায়ে খালেদা জিয়া আজ কারা ভোগ করছে। তারেক রহমানকে ও কারা ভোগ করতে হবে। দেশে নৈরাজ্য সৃষ্টির লক্ষে ঐক্যফ্রন্ট তৈরি করা হয়েছে। এই ঐক্যফ্রন্ট দেশের মানুষ মেনে নেয়নি। সামনে নির্বাচন, আপনরা সবাই ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় প্রার্থীর পক্ষে কাজ করবেন। শুক্রবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে বানিয়াজুরী বাসষ্ট্যান্ড এলাকায় ঘিওরের বানিয়জুরী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যাগে মাদক, সন্ত্রাস, জঙ্গী বিরোধী সমাবেশে, প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বানিয়াজুরী ইউনিয়ন আওয়ামীলীগ সহ- সভাপতি বাবু অমর কান্ত শীলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু শচীন্দ্রনাথ মিত্র, জেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হামিদুর রহমান আলাই, এ্যাডঃ রওশন আলম, বানিয়াজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তার উজ্জামান বাবু, ঘিওর উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি কামরুল হাসান পলাশ, আজিম বাবু, ভিপি ফরহাদ ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রধান অতিথি এ্যাডঃ আব্দুস সালাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী শিক্ষার জাগরনে আজকে বাংলাদেশে নারীরা জাগ্রত হয়েছে। পরে তিনি জাবরা বাজারে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন।