ঐক্যের নামে দেশে হঠা করে ষড়যন্ত্রের নেতাদের আগমন ঘটেছে – নূর-ই-আলম চৌধুরী এমপি

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য এবং আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, ঐক্যের নামে দেশে হঠা করে ষড়যন্ত্রের নেতাদের আগমন ঘটেছে। ষড়যন্ত্রের নেতাদের থেকে সাবধান থাকবে হবে। অনেক ষড়যন্ত্র হবে কিন্তু দেশের জনগন ঐক্যবদ্ধ হয়ে এই ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে।

আজ সকালে মাদারীপুরের শিবচর বরহামগঞ্জ কলেজের নতুন ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন, এছাড়া তিনি কাঠালবাড়ি উচ্চ বিদ্যালয়ে ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, কাঁঠালবাড়ি উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন, চরচান্দ্রা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন, কাঁঠালবাড়ি সিনিয়র আলিম মাদ্রাসার নতুন ভবন, উরাইল মহিলা দাখিল মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। দক্ষিন বহেরাতলা ইউনিয়নের এফ.ডাব্লিউ.সি নতুন ভবন উদ্বোধন, দক্ষিন বহেরাতলায় ২টি সেতু উদ্বোধন ও আড়িয়াল খা নদীর উপর দত্তপাড়া -শিরুয়াইল ইউনিয়নে লিটন চৌধুরী সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামসুদ্দিন খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন খান প্রমুখ। এদিন তিনি সরকারি বরহামগঞ্জ কলেজের নতুন ভবন।

এ সময় নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, আন্তর্জাতিক বিমান বন্দর হয়ে গেলে সাড়া বিশ্বের মানুষ যাতায়াত করবে এই শিবচর দিয়ে। তাই নতুন প্রজন্মেও কথা চিন্তা মাথায় রেখে ঐক্যবদ্ধভাবে নৌকাকে জয়যুক্ত করতে হবে, শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে।