কেন্দুয়ায় বয়স্ক, বিধাব ও প্রতিবন্ধীদের মাঝে অর্থসহ বই বিতরণ

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: বাংলাদেশ সমাজকল্যাণ পরিষদ কর্তৃক নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বয়স্ক, বিধাব ও প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে অর্থসহ বই বিতরণ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইউনুস রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপসচিব) হায়দর আলী। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজী, পৌর মেয়র আসাদুল হক ভূঞা, কান্দিউড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহীদুল্লাহ কায়সার, বলাইশিমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিক, সাংবাদিক রাখাল বিশ্বাস, বয়স্ক ভাতাভোগী আব্দুল বারেক প্রমুখ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইউনুস রহমান জানান, উপজেলার বলাইশিমুল ইউনিয়নে ৫৬ জনকে বয়স্ক ভাতা, কান্দিউড়া ইউনিয়নে ৬০ জনকে বয়স্ক ভাতা, ২৪ জনকে বিধাব ভাতা ও ১১ জনকে প্রতিবন্ধী ভাতার অর্থ ও বই বিতরণসহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত উপজেলার ৮৯ জনের মাঝে ২ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।