চুয়াডাঙ্গায় ধর্মীয় অনুষ্ঠানে এসে লাশ হয়ে বাড়ি ফিরলো ৯ম শ্রেণীর ছাত্র সুভাষ

মিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা শহরে পান্না সিনেমা হলের নামযজ্ঞ অনুষ্ঠান (হিন্দু ধর্মের সভা) শুনতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলো সুভাষ কুমার সাধুখা (১৭) নামের নবম শ্রেণীর এক স্কুল ছাত্র। তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে শহরের সাহিত্য পরিষদের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সুভাষ চুয়াডাঙ্গা সদর উপজেলার তেষট্টিআড়িয়া গ্রামের গনেশ চন্দ্র সাধুখার ছেলে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, পুলিশ সুপার মাহবুবুর রহমান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম ও সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন। জেলা প্রশাসক গোপালচন্দ্র দাস স্থানীয়দের নিকট থেকে বিস্তারিত ঘটনা শোনেন এবং নিহতের আত্তার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ও প্রকৃত দোষীদের দ্রর্ত আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করার জন্য পুলিশ প্রশাসনকে বলেন।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার তেষট্টিআড়িয়া গ্রামের গনেশ চন্দ্র সাধুখার ছেলে নবম শ্রেণীর ছাত্র সুভাষ বুধবার রাতে চুয়াডাঙ্গা জেলা শহরের পান্না সিনেমা হলের নামযজ্ঞ অনুষ্ঠানে যোগ দিতে বাড়ী থেকে বের হন। এরপর সকালে সাহিত্য পরিষদের পাশে তার লাশ পাওয়া যায়।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, সকালে স্থানীয়রা একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে সুভাষকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। অভিযুক্তদের আইনের আওতায় আনতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।