জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আবারো ভাংচুরের মামলা

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্র্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আবারো অন্যের জমিতে প্রবেশ করে ভাংচুর ও জমি দখলের চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৩শে অক্টোবর) রাতে নাছির উদ্দিন নামে এক ব্যক্তি বাদি হয়ে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ডা. জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির, গণ বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার দেলোয়ার হোসেনসহ আওলাদ হোসেন নামে এক ব্যক্তিকে আসামী করা হয়।

এর আগে একটি বেসরকারী টিভি চ্যানেলের টক-শোতে সেনাবাহিনীর প্রধান আজিজ আহমেদকে নিয়ে দেওয়া একটি বক্তব্যের জের ধরে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা দায়েরের পর গত ১৫ই অক্টোবর জাফরুল্লাহ চৌধুরীসহ মোট ৪ জনকে আসামী করে আশুলিয়া থানায় চাঁদা দাবি ও ভাংচুরের অভিযোগ এনে মামলা দায়ের করেন মানিকগঞ্জের এক ব্যক্তি।

এরপর গত ১৯ ও ২১শে অক্টোবর একই রকম অভিযোগে আশুলিয়া থানায় পর্যায়ক্রমে আরও দুটি মামলা দায়ের করা হয়। এনিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় মোট ৪টি মামলা দায়ের করা হলো। এবিষয়ে কথা বললে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বিডি ২৪ রিপোর্ট ডটকম’কে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।