টয়লেটের মধ্যে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ধর্ষক অাটক

খালিদ হাসান, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের জামাইল এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) লোভ দেখিয়ে বাজারের পাশে টয়লেটের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে রুবেল নামের এক যুবকের বিরুদ্ধে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে অভিযুক্ত রুবেলের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল গ্রামের আফজাল হোসেনের মেয়ে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী গত ২০ অক্টোবর দুপুরে জামাইল বাজারে ঘোরাফেরা করছিল। এ সময় একই ইউনিয়নের মান্দাইল গ্রামের রাজু মিয়ার ছেলে রুবেল লোভ দেখিয়ে কিশোরীকে বাজারের পাশে টয়লেটের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় তার কান্নার শব্দ পেয়ে বাজারের লোকজন এগিয়ে গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্ন মহল পায়তারা চালায়।

মীমাংসা করতে না পাড়ায় অবশেষে গত মঙ্গলবার রাতে কিশোরীর পিতা আফজাল হোসেন বাদী হয়ে শেরপুর থানায় রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বুধবার মামলা দায়েরের বিষয়টি স্বীকার করে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণে অভিযোগে মামলা হওয়ার পর ওই রাতেই আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।