ঠাকুরগাঁও-২ আসনে জনপ্রিয়তার শীর্ষে প্রফেসর মাজহারুল ইসলাম সুজন
The news is by your side.

ঠাকুরগাঁও-২ আসনে জনপ্রিয়তার শীর্ষে প্রফেসর মাজহারুল ইসলাম সুজন

জেলা সদর হতে ২২ কিলোমিটার পশ্চিম দক্ষিণে অবস্থিত বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশংকৈলের আংশিক উপজেলা নিয়ে ঠাকুরগাও-২ আসন। বতর্মান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে এ আসনে। অত্র আসনের সাধারণ দুস্থ-মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদান, প্রতিটি মসজিদ মাদ্রাসা মন্দিরের উন্নয়নসহ বিভিন্ন এলাকায় ক্লাব নির্মান করে যুব সমাজের মাঝে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসর মোঃ মাজহারুল ইসলাম সুজন ইতিমধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করে নিয়েছেন। বর্তমানে তিনি সক্রিয়ভাবে মাঠে রয়েছেন।

বাংলাদেশ আওয়ামী লীগ ও বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য গাঁথা গৌরবময় কার্যক্রমের প্রচার করছেন বিভিন্ন সভা সমাবেশের মাধ্যমে। ঠাকুরগাঁও-২ আসনের নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে, হাট-বাজারে মিছিল মিটিং করে বঙ্গবন্ধুর আদর্শ্যের কথা ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন গৌরবময় অর্জনের কথা প্রচার করছেন। আগামীতেও দেশের উন্নয়নের জন্য নৌকার পক্ষে ভোট চাচ্ছেন তিনি। হরিপুরের কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, মাজহারুল ইসলাম সুজন একজন খাঁটি দেশ প্রেমিক।

তিনি ঠাকুরগাঁও-২ আসনের মানুষের জন্য নিবেদিত প্রাণ রাজনৈতিক নেতা। বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের প্রাণপ্রিয় এ নেতা দিনের বেশির ভাগ সময় কাটান দলীয় কার্যক্রমের মধ্য দিয়ে। দলীয় নেতা-কর্মীদের আস্থাভাজন এ নেতা সব সময় দলীয় নেতা-কর্মীদের পাশে থেকে শক্তি সাহস যোগান। দলের প্রতিটি কর্মসুচীতে তার সরব উপস্থিতি দলীয় নেতা-কর্মীদের দারুনভাবে অনুপ্রেরণা জোগায়।