ডাক্তারের অবহেলায় যেন কোন রোগীর মৃত্যু না হয় - রাষ্ট্রপতি
The news is by your side.

ডাক্তারের অবহেলায় যেন কোন রোগীর মৃত্যু না হয় – রাষ্ট্রপতি

এম.এম.রুহুল আমিন, কিশোরগঞ্জ প্রতিনিধি: বুধবার (১০ অক্টোবর) দুপুরে করিমগঞ্জে নিজ নামে প্রতিষ্ঠিত ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালে’ তাকে দেয়া সংবর্ধনা ও আবদুল কাদির মোল্লা আবাসিক হলের ভিত্তি প্রস্তর অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় চিকিৎসা সেবায় আরো মানবিক ও যত্নবান হওয়ার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি বলেন, ডাক্তারের অবহেরায় যেন কোন রোগীর মৃত্যু না হয়, এমন মানষিকতা নিয়ে চিকিৎসা কার্যক্রম চালাতে হবে – যেনো আমার মেডিকেল কলেজ থেকে পাশ করা ডাক্তারদের কেউ মানুষ মারার ডাক্তার না বলতে পারে।

মেডিকেল কলেজের চেয়ারম্যান ও রাষ্ট্রপতির স্ত্রী রাশেদা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষানুরাগী কাদের মোল্লা, কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহম্মেদ তৌফিক, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.আ ন ম নৌশাদ খান, মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক রাসেল আহাম্মেদ তুহিন, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চেীধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদসহ সামরিক বেসামরিক উর্দ্ধতন কর্মকর্তারা।

রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের সংবর্ধনা শেষে সড়ক পথে কিশোরগঞ্জ সার্কিট হাউজে যান। সেখানে কিছুক্ষণ অবস্থান করে গার্ড অব অনার গ্রহণ করেন। পরে বিকেল সাড়ে চারটায় হেলিকপ্টারযোগে বঙ্গবভনের উদ্দেশে কিশোরগঞ্জ ত্যাগ করেন।
এর আগে শহরের খরমপট্ট্রিস্থ নিজ বাড়ি থেকে কিশোরগঞ্জে পূর্ণাঙ্গ পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য করিমগঞ্জ উপজেলার জয়কায় সম্ভাব্য স্থানের জায়গা পরিদর্শন করতে যান।