দিনাজপুরে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের দিনব্যাপি জোনাল কর্মী সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত

স্টাফ রিপোটারঃ পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের দিনাজপুর জোনের ৪ টি এরিয়া নিয়ে দিনব্যাপি জোনাল কর্মী সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। ২৭ অক্টোবর শনিবার দিনাজপুর বাশেরহাট ব্র্যাক লানিং সেন্টারে দিনব্যাপি এ কর্মী সমাবেশের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের নিবার্হী পরিচালক ইকবাল আহাম্মদ। কর্মী সমাবেশে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের ২০১৮-১৯ অর্থ বছরের বিজনেস প্লান বাস্তবায়ন কৌশল নির্ধারণ ও সদস্যদের মান উন্নয়নের দিক নির্দেশনামুলক আলোচনাসহ খোলামত পরিবেশন করা হয়।

জোনাল কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয় থেকে আগত সংস্থার/ প্রতিষ্ঠানের মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক, মোঃ সাইয়েদুল ইসলাম, অর্থ ও হিসাব বিভাগের ব্যবস্থাপক মোঃ সামছুজ্জামান, প্রধান কার্যালয়ের উপ-ব্যাবস্থাপক মোঃ আবুল কালাম আজাদ, উপ-ব্যাবস্থাপক মোঃ আবুল বাসার, নিরীক্ষা বিভাগের ব্যাপস্থাপক মুহাম্মদ সরওয়ার মৃধা, এবং সিনিয়র
অফিসার মোঃ ইউনুস আহমেদ বাদল, উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন দিনাজপুর জোনের জোনাল ম্যানেজার রনজি কুমার মন্ডল।

দিনব্যপী কর্মী সমাবেশের দিনাজপুর জোনের আওতাভুক্ত সকল সিএম, বিও-লোন, বিও-হিসাব, ব্রাঞ্চ ম্যানেজার, এডমিন এন্ড একাউন্টস অফিসার, এরিয়া ম্যানেজারসহ জোনাল ম্যানেজারগন উপস্থিত ছিলেন। এবং দিনব্যাপি জোনাল কর্মী সমাবেশে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মধ্য দিয়ে সমাপ্ত ঘোষনা করা হয়।