ফটিকছড়িতে প্রতিবেশী যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেলো ফয়সালের

সীরাত মঞ্জুর – চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়নে প্রতিবেশীর যুবকের ছুরিকাঘাতে ফয়সাল নামে এক যুবক প্রাণ হারিয়েছে।
অাজ ১৪ অক্টোবর রবিবার সন্ধ্যায় উপজেলা খিরাম ইউনিয়নের দক্ষিণ খিরাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফয়সাল খিরাম ইউনিয়নের তাজ মুহাম্মদ তালুকদার বাড়ী ও কাতার প্রবাসী অাব্বাসের পুত্র।

নিহত ফয়সালের মামা সাংবাদিক শাহনেওয়াজ নাজিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিবেশী যুবকের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিবেশী যুবক তাকে ছুরিকাঘাত করলে গুরুতর অাহত হয় ফয়সাল। প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে সেখানে তার মৃত্যু হয়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার দক্ষিণ খিরাম ইউনিয়নে প্রতিবেশী মনা নামের এক যুবকের সাথে ফয়সালের কথা কাটাকাটির এক পর্যায়ে মনা তাকে ছুরিকাঘাত করলে সে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে অাহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে নিয়েগেলে রাত ১০টার সময় সেখানে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

অপর একটি সূত্র জানিয়েছেন, মনা এবং ফয়সাল এর মধ্যে দীর্ঘদিন ধরে রাজনীতি নিয়ে দ্বন্দ্ব চলে আসছে এই দ্বন্দ্বের জের ধরে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করছেন এলাকাবাসী।
এ ব্যাপারে জানতে চাইলে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন, ঘটনার কথা শুনেছি আমি ঘটনাস্থলে যাচ্ছি বিস্তারিত ঘটনাস্থল পরিদর্শন করে জানাবো।