বগুড়ায় কসাইকে জবাই করলো অার এক কসাই

খালিদ হাসান, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের গাংনগরে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে এক কসাইকে কুপিয়ে হত্যা করেছে আরেক কসাই। পাওনা টাকা চাইতে গিয়ে খুনের শিকার হয়েছেন তিনি বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার গাংনগর কারিগর পাড়ায় এ ঘটনা ঘটে।

খুনের শিকার ব্যক্তির নাম সালজার রহমান (৬০), সে শিবগঞ্জ উপজেলার গাংনগর পোড়ানগরী এলাকার মৃত বাজি মোল্লার ছেলে। অাটক খুনী আদিল (৩৫), গাংনগর মাঝপাড়া গ্রামের মৃত মোকাব্বের আলীর ছেলে বলে জানা গেছে। স্থানীয়রা জানান, মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় গাংনগর কারিগর পাড়া (মাঝপাড়ার) মাংস বিক্রেতা আদিল (৩৫) এর বাড়িতে পোড়ানগরীর মৃত বাজি মোল্লার ছেলে সালজার রহমান (৬৫) পাওনা টাকা চাইতে আসে।

Advertisement

কিন্তু অাদিল পাওনা টাকা দিতে অস্বীকৃতি জানালে তর্কাতর্কির জেরে একপর্যায়ে কসাই আদিল মাংস কাটার দা নিয়ে সালজারের গলায় ও মাথায় উপর্যুপুরী কোপাতে থাকে। এতে ঘটনাস্হলেই মৃত্যু হয় সালজারের। পরে এলাকাবাসী খুনি আদিলকে ধরে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যপারে খুনের শিকার সালজারের ছেলে সুজা মোল্লা বলেন অামার বাবা পাওনা টাকা চাইতে গি‌য়ে‌ছি‌লো অাদিলের বাড়ি। টাকা না দিয়ে তা‌কে জবাই ক‌রে‌ছে অা‌দিল কসাই। অামরা তার ফাঁসি চাই। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মিজানুর রহমান বলেন, অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানা যাবে।