বিশ্ববাসির কাছে ইসলামের নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হলেন শেখ হাসিনা

মাদারীপুর প্রতিনিধি: দশ লক্ষ রোহিঙ্গাকে বাংলাদেশে জায়গা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ববাসির কাছে ইসলামের নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আজ দুপুরে শিবচর উপজেলার আল-বাইতুল মামুর সিনিয়র মাদ্রাসার ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারী নূর-ই-আলম চৌধুরী এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের মাটিতে পরবাসী রোহিঙ্গারা বাংলাদেশে মাথা গোজার ঠাই পেয়েছে। তাদের খাদ্য ও থাকার ব্যবস্থা করে দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নূর-ই আলম চৌধুরী এমপি এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন। তিনি বলেন বিগত পচিশ বছওে যে ঊন্নয়ন হয়েছে শেখ হাসিনার সরকার আবার ক্ষমতায় গেলে পাঁচ বছর সেই পরিমান ঊন্নয়ন করা সম্ভ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই সরকারের আমলে গৃহীত কোটি কোটি টাকার উন্নয়ন মূলক কাজের ধারাবাহিকতা ধরে রাখতে আবার শেখ হানিার সরকার প্রয়োজন। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার ইমরান আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সামসুদ্দিন খান, শিবচর পৌরসভার সাবেক মেয়র আবদুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধবদুল লতিফ মুন্সী, সাধারণ সম্পাদক ডাঃ সেলিম মিয়া, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খান।