বেনাপোলে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী নিহত

জয়নাল আবেদীন, বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে সন্ত্রাসী হামলায় আহসান (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫অক্টোবর) রাত ১১ টায় আহসান তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে সাদিপুর গ্রামে সন্ত্রাসীরা তার উপর এ হামলা চালায়। নিহত আহসান বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের মৃত সামসুর হাজীর ছেলে।

নিহতের বড় ভাই ইসমাইল খান জানান, তার ছোট ভাই বাজার থেকে দোকান বন্ধকরে বাড়ি ফিরছিল। সে সময় সাদিপুর রাস্তার মোড়ে এক দোকান থেকে সিগারেট নিয়ে টাকা না দিয়ে চলে যাচ্ছিলেন সাদিপুর গ্রামের বল্টুর ছেলে বুনো আকতার ও তার বন্ধুরা। এ নিয়ে দোকানীর সাথে তাদের বচসা শুরু হয়।

ঐ সময়ই আহসান ঘটনা স্থলে গিয়ে বিষয়টি জানার পর মিমাংসা করতে চাইলে বুনো আক্তার ও তার দলবল আহসানের উপর ক্ষিপ্ত হয়ে মারপিট করে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহিন” বিডি২৪ রিপোর্টকে” জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।