বোরহানউদ্দিনে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধি: ভোলা বোরহানউদ্দিন উপজেলায় বাঙ্গালীর ঐতিহ্যবাহি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে বোরহানউদ্দিন শান্তিরহাট বাজার থেকে শুরু হয়ে বোরহাউদ্দিন ল ঘাট পর্যন্ত এ প্রতিযোগিতা শেষ হয়। বোরহানউদ্দিন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন এবং বিজয়ী ও অংশগ্রহনকারী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ভোলা-২ আসনে সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে প্রতিযোগি, আয়োজনক ও দর্শকদের ধন্যবাদ ও কৃজ্ঞতা জানিয়ে বলেন-বর্তমান সরকারই বাঙ্গালী সংস্কৃতির ধারক এবং বাহক। আ’লীগ যখনই ক্ষমতায় থাকে এদেশের মানুষ সর্ব ক্ষেত্রেই মনের তৃপ্তি নিয়ে বসবাস করে। আধুনিক সমাজ ব্যবস্থায় যেন আমরা আমাদের বাঙ্গালী সাংস্কৃতিকে ভুলে না যাই সেজন্য এ ধরনের অনুষ্ঠানের আয়োজনের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

প্রধান অতিথির সাথে উপস্থিত থেকে ঐতিহ্যবাহি নৌকা বাইচ উপভোগ করেন বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, কুতুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ এবং আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধসহ হাজার হাজার জনতা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বোরহানউদ্দিন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: কুদ্দূস। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি, সভাপতি ও বিশেষ অতিথিবৃন্ধ।