ভোলায় ইসলামী ব্যাংকের উদ্দ্যোগে ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আবদুল্লাহ নোমান, ভোলা প্রতিনিধি: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ভোলা শাখার উদ্দ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেলে ইসলামী ব্যাংক ভোলা শাখায় এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এ্যাসিষ্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ভোলা শাখা প্রধান মুহাম্মদ আবুল কালাম আল আযাদের সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং রোগিদের ফ্রি চিকিৎসা প্রদান করেন সাবেক সিভিল সার্জন ডা: ফরিদ আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক ভোলা শাখার আরডিএস প্রকল্প কর্মকর্তা মো: কামাল হোসাইন। এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ভোলা শাখার পিন্সিপাল অফিসার হোসাইন মাহমুদ, ইনভেষ্টমেন্ট অফিসার মো: জসিম উদ্দিন, আরডিএস প্রকল্প সহকারী কর্মকর্তা সৈয়দ আবুবকর সিদ্দিক।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক সিভিল সার্জন ডা: ফরিদ আহমদ ইসলামী ব্যাংকের বিভিন্ন জনকল্যান মূলক কাজের চিত্র তুলে ধরেন। তিনি বলেন ইসলামী ব্যাংক যে সমস্ত জন কল্যানমূলক কর্মকান্ড পরিচালনা করেন, তেমনি ভাবে অন্যান্য প্রতিষ্ঠান গুলেও যদি এগিয়ে আসে তাহলে এদেশের জন সাধানর আরো বেশি উপকৃত হবে।

তিনি আরো বেশি বেশি জনকল্যান মূলক কাজে এগিয়ে আসার জন্য ইসলামী ব্যাংকের প্রতি আহব্বান জানান। মেডিকেল ক্যাম্পে ইসলামী ব্যাংক ভোলা শাখার আরডিএস প্রকল্পের ১৫০ জন সদস্যদের মাঝে ফ্রি চিকিৎসা ও বিনামুল্যে ঔষধ প্রদান করা হয়।