রাজারহাটে সাংবাদিককে পিটিয়ে আহত করেছেন ইউপি চেয়ারম্যান

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে বাংলা.রিপোর্টের স্টাফ রিপোর্টার ইকবাল অনিক নামে এক সাংবাদিককে পিটিয়ে আহত করেছেন সদর ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক। হামলার শিকার ওই সাংবাদিক আহত অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি রয়েছে। জানা যায়, রাজারহাট উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হকের কাছে ওই সাংবাদিকের বাবা বিনামূল্যে সার-বীজ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান বলেন তার সাংবাদিক ছেলেকে টাকা দিয়েছেন।

বিষয়টি জানার পর শুক্রবার সকালে রাজারহাট কফি হাউজে চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে যান সাংবাদিক অনিক। এ সময় চেয়ারম্যান তাকে জানান – ইয়ার্কি করে তিনি একথা বলেছেন। এনিয়ে দুজনের মধ্যে বাক-বিতণ্ডার একপর্যায়ে অনিককে পিটিয়ে আহত করেন চেয়ারম্যান এনামুল হক।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান এনামুল হক বলেন, বৃহস্পতিবার রাতে অনিকের বাবা ঠাট্টা করে আমার কাছে গম-বীজ চান। তাই আমিও তার বাবার সঙ্গে ঠাট্টা করি। শুক্রবার সকালে আমি কফি হাউজে গেলে তার ছেলে অনিক বিবাদে জড়িয়ে পড়ে। সে উদ্ধত আচরণ করায় আমি রাগ সামলাতে না পেরে তার গায়ে হাত তুলি।

এ ব্যাপারে শনিবার (২৭ অক্টোবর) রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃঞ্চ কুমার সরকার বলেন, ফোন পেয়ে সেখানে ফোর্স পাঠাই। পরে পরিবারের লোকজন তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিসার জন্য পাঠায়। এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ পাইনি।