শুরু হলো ইন্সপিরেশনাল শো লুক হু ইজ টকিং
The news is by your side.

শুরু হলো ইন্সপিরেশনাল শো লুক হু ইজ টকিং

রেডিও এবিসি এবং বিখ্যাত কর্পোরেট ট্রেইনার ও লাইফ কোচ গোলাম সামদানি ডনের যৌথ উদ্যোগে ৫ই অক্টোবর থেকে শুরু হয়েছে বিএসআরএম প্রযোজিত লুক হু ইজ টকিং? অনুষ্ঠানটিতে গোলাম সামদানি ইন্টারভিউ নেবেন দেশের বিভিন্ন সেক্টর থেকে উঠে আসা সেলিব্রিটিদের এবং শোনাবেন তাদের সফলতার পেছনের গল্প।

অনুষ্ঠানটির প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একই সাথে বিভিন্ন ক্ষেত্রে পারদর্শী হিসেবে পরিচিত তাহসান খান। তিনি আলোচনা করেন তার আজকের এই মঞ্চে উঠে আসার পেছনের সংগ্রামের দিনগুলির কথা। উপস্থাপক এবং অতিথি দুজনেই বিশ্লেষণ করেন যে কিভাবে আজকের তরুণদের উদ্যোগী হয়ে ওঠা উচিত এবং তাদের সত্যিকারের প্রতিভাকে বিকশিত করে তোলা যায়। অনুষ্ঠানটিতে আরও থাকেন ফেসবুকে অংশগ্রহণের মাধ্যমে নির্বাচিত একজন বিজয়ী প্রতিযোগী যিনি অতিথি হিসেবে উপস্থিত ব্যক্তি কে হবেন তার সঠিক অনুমান করতে পেরেছিলেন এবং তিনি অনুষ্ঠানের দিন তাহসানের সাথে সরাসরি সাক্ষাত করার সুযোগ পান।

অনুষ্ঠানটির উপস্থাপক গোলাম সামদানি দেশের তরুণ ও তরুণ কর্পোরেটদের বিভিন্নভাবে সহযোগিতার জন্যে কাজ করে আসছেন। শো এর ইভেন্টে তাহসান খান তরুণদের নিজেদের লক্ষ্যের প্রতি আরও মনযোগী ও একাগ্র হয়ে ওঠার জন্যে পরামর্শ দেন। এছাড়াও উপস্থাপক গোলাম সামদানি অনুষ্ঠানটির প্রতি নিজের আগ্রহ প্রকাশ করে বলেন, “আমি সবসময়ই দেশের তরুণদের জন্যে বড় মঞ্চে কিছু করতে চেয়েছিলাম এবং আমি মনে করি এই রেডিও শো এর মাধ্যমে আমি সেই লক্ষ্যের দিকে আরেক ধাপ এগিয়ে যাচ্ছি। আশা করি মানুষেরা এই শো এর মাধ্যমে তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা খুঁজে পাবে”।
অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি শুক্রবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত, শুধুমাত্র রেডিও এবিসি ৮৯.২ এফএম এ।