সুন্দরগঞ্জে মাদক করবারীকে আটক করেছে র‌্যাব

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে ৩’শ ২০টি ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ ১০ হাজার ১শ’৮০ টাকা ও মোবাইল সেটসহ হুমায়ুন কবীর নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)- ১৩ (গাইবান্ধা)।

থানা সূত্রে জানা যায়, সোমবার দিন গত গভীর রাতে র‍্যাব-১৩ (গাইবান্ধা) ক্যম্পের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়। এতে উপজেলার তারাপুর ইউনিয়নের চাচীয়া মীরগঞ্জ গ্রামের নিজ বাড়ি থেকে হুমায়ুনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০টি ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ ১০ হাজার ১শ’৮০ টাকা ও মোবাইল সেট জব্দ করেন র‌্যাব। মাদক কারবারী হুমায়ুন কবীর ঐ গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র।

তার বিরুদ্ধে র‍্যাব’র পক্ষ থেকে সুন্দরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামী হুমায়ুন কবীরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিজ্ঞ আদালতে আরো একটি মামলা বিচারাধীন রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) সুন্দরগঞ্জ থানার এসআই আব্দুল ওয়াহেদ জানান, গ্রেপ্তারকৃত আসামী হুমায়ুনকে আদালাতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব ১৩ (গাইবান্ধা) ক্যাম্পের উইং কমান্ড’র (এএসপি) হাবিবুর রহমান জানান, হুমায়ুন কবীর দীর্ঘ দিন ধরে মাদক দ্রব্যের ব্যবসা করে আসছিল।