হেলমেট ব্যবহারে সাধারন জনগণকে উদ্যোগী করতে সাতক্ষীরা শহরে পুলিশের মটর সাইকেল মহড়া অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: হেলমেট ব্যবহারে সাধারন জনগণকে উদ্যোগী করতে সাতক্ষীরা শহরে পুলিশের মটর সাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে রবিবার সকালে পুলিশ লাইন হতে এ মহড়াটি অনুষ্ঠিত হয়। মহড়াটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে খুলনারোড মোড়ে এসে শেষ হয়। উক্ত মহড়ায় এ সময় নেতৃত্ব দেন সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান।

মহড়ায় আরো অংশ নেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইলতু মিশ, সহকারি পুলিশ (তালা-পাটকেলঘাটা সার্কেল) অপু সারয়ার, সহকারি পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) জামিরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলীসহ সকল থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সকল পুলিশ সদস্যগন।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, সরকারি নির্দেশনা অনুযায়ি ট্রাফিক সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসাবে পুলিশের পাশাপাশি সাধারন জনগন যাতে যানবহনের কাগজ, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেড ব্যবহার বাধ্যতামূলক করতে পারে তার জন্য পুলিশের এই মহড়া। তিনি আরো বলেন, সাতক্ষীরার জনগন যাতে জীবনের ঝুকি নিয়ে চলাচল না করে তাদের জীবনের নিরাপত্তার জন্য হেলমেড ব্যবহারের উদ্দেশ্য নিয়ে ট্রাফিকের গতিশিলতা বৃদ্ধির জন্য এ মহড়াটি অনুষ্ঠিত হয়।

একই সাথে তিনি আগামী সংসদ নির্বাচন সুষ্ঠ ও শান্তি পূর্ণভাবে হওয়ার লক্ষ্যে যাতে কেউ কোন সমাজবিরোধী কাজ না করে সে জন্য সবার কাছে অনুরোধ জানিয়েছেন।