২০১৮ সনের জেডিসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সাইফুল ইসলাম (সুমন), কচুয়াঃ কচুয়ার মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসায় ২০১৮ সনের জেডিসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ এ কে এম গোলাম মোস্তফার সভাপতিত্বে সহকারী শিক্ষক বুলবুল আহমেদ বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাদ্রাসার সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মাস্টার, উপাধ্যক্ষ মাওঃ মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক মাওঃ সাইফুল্যাহ্, পরীক্ষার্থীদের দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মাওঃ জাকির হোসেন, ইংরেজী প্রভাষক আবু ছায়েদ মজুমদার প্রমুখ।

এসময় মাদ্রাসার মাদ্রাসার দাতা সদস্য ছাদেক আলী পাটোয়ারী, শামসল হক পাটোয়ারী, ইউপি আওয়ামী লীগের সদস্য গোলাম মোস্তফা, আউয়াল মুন্সী, গভর্নিং বডির সদস্যবৃন্দ, সম্মানিত শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী অভিভাবকবৃন্দ এবং বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মিলাদ শরীফ পাঠ করেন আরবি প্রভাষক ও এনায়েতপুর দরবার শরীফের পীরজাদা মাওঃ গোলাম নেওয়াজ।

অনুষ্ঠানের শেষ পর্বে বঙ্গবন্ধু, তাঁর পরিবার, শহীদ মুক্তিযোদ্ধা, দেশের জন্য যাঁরা প্রাণ দিয়েছেন তাঁদের রুহের মাগফেরাত, মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের কল্যাণ, দেশের শান্তি ও সমৃদ্ধি এবং ২০১৮ সনের জেডিসি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন সাবেক সহকারী অধ্যাপক হযরত মাওঃ আজগর আহমেদ (মা.জি.আঃ)।