আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শাহনাজ পারভীন ডলি’র মতবিনিময় সভা

পিরোজপুর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২৯পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কামটির যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট শাহনাজ পারভীন ডলি পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার রাতে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় এডভোকেট শাহনাজ পারভীন ডলি সাংবাদিকদের বলেন, বিগত দিনে গণতন্ত্র উদ্ধারের জন্য জামায়াত বিএনপির জোট সরকারের বিরুদ্ধে রাজপথে থেকে আন্দোলন-সংগ্রাম করে নির্যাতনের শিকার হয়েছি। হামলার মামলার শিকার হয়ে কারাগারেও যেতে হয়েছে।
তিনি বলেন, মঠবাড়িয়ায় বিগত কয়েক বছর ধরে মাঠ পর্যায়ে কাজ করছি। মঠবাড়িয়া উপজেলাসহ পিরোজপুর জেলায় যুব মহিলা লীগকে সুসংগঠিত করেছি।

মঠবাড়িয়ার ইউনিয়ন-গ্রাম-বাড়ি বাড়ি ঘুরে বর্তমান আওয়ামী লীগ সরকারের তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরছি। আগামী জাতীয় নির্বাচনে দলের কাছে মনোনয়ন চাইবো। দল মনোনয়ন দিলে মঠবাড়িয়ায় আওয়ামী লীগের অর্ন্তদ্বন্দ্ব মিটিয়ে সকল নেতা-কর্মীকে এক কাতারে নিয়ে আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো বলে আশা রাখি। তবে দল যাকে মনোনয়ন দিবে দলের নিবেদিত কর্মী হিসেবে নৌকা প্রতিকের জন্য কাজ করবো।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এডভোকেট ডলি বলেন, ছাত্র রাজনীতি করে আজকের এই অবস্থানে এসেছি। দলকে ভালবাসি, বঙ্গবন্ধু, শেখ হাসিনার দর্শন নিয়ে কাজ করি। অবহেলিত মঠবাড়িয়া উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আর সে লক্ষ্য নিয়ে জনগনের পাশে থেকে কাজ করছি।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সহ-সভাপতি শিরিনা আফরোজ। সভায় এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহামুদ হোসেন, গৌতম চৌধুরী, এ কে আজাদ, খালিদ আবু, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সাংবাদিক খেলাফত হোসেন খসরু, সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক জিয়াউল হক, সাংবাদিক হাসিবুল ইসলাম হাসান, সাংবাদিক মো: তামিম সরদার সহ পিরোজপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।