আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে এক যুবলীগ কর্মী নিহত, আহত ৩

এস.এম.সাইফুলইসলামকবির, বাগেরহাটঅফিস: বাগেরহাটের মোড়েলগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে শুকুর শেখ (৪৮) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন। সোমবার বিকেলে উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থা গুরুত্বর হওয়ায় সদর হাসপাতাল থেকে আহতদের খুলনা মেডিকেল কেলজ হাসপাতালে পাটানো হয়।

নিহত শুকুর জোকা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। আহতরা হলেন- দৈবজ্ঞহাটি ইউনিয়ন তাতী লীগের শ্রম উন্নয়ন বিষয়ক সম্পাদক বাবলু শেখ (৩৫) ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি আনছার আলী (৫৩)। দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরের ভাগনে মিল্টন খান (৩৩)। বাবলু শেখ দৈবজ্ঞ্যহাটি গ্রামের ফরিদ শেখের ছেলে। আনছার আলী একই আবিদ আলীর ছেলে। মিল্টন একই গ্রামের লতিপ খানের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেম এম আজিজুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এলাকা এখন শান্ত রয়েছে। পরবর্তীতে সংঘাত এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।