আলীকদম উপজেলাতে গরু ব্যবসায়ীর গলা কাটা এক ব্যক্তি লাশ উদ্ভার

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবান জেলাতে আলীকদম উপজেলার মাতামুহুরী রিজার্ভের দুর্গম ইন্দুমুখ এলাকায় এক গরু ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সোমবার (১৫ অক্টোবর) দুপুরে লাশের সন্ধান পেয়ে উদ্ধারে বের হয় আলীকদম সেনা জোন ও থানা পুলিশের যৌথ টিম। নিহত হেলাল মিয়া (২৭) আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মো. ইউনুচ মিয়ার ছেলে।

নয়া পাড়া ইউপি চেয়ারম্যান ফোগ্য মার্মা বলেন, নিহত হেলাল একজন গরু ব্যবসায়ী ছিলেন। সে আলীকদম উপজেলার দুর্গম এলাকা হতে গরু, ছাগল ক্রয় করতে নিয়মিত যাতায়াত করতে দেখা যায়। গত ১৩/১৪ দিন আগে উপরে গরু ক্রয় করতে গেলে আর ফিরে আসেনি। ১৩/১৪ দিন যাব নিখোঁজের পর অবশেষে কুরুকপাতা ইউনিয়নের দুর্গম ইন্দুমুখ এলাকায় আজ সোমবার দুপুরে তার লাশ পাওয়া যায়। রাত ৭টায় আলীকদম বাজারের নৌকা ঘাটে তার লাশ পৌঁছালে স্বজনদের আহাজারিতে এলাকা শোকের ভারী হয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ রফিক উল্লাহ বলেন, খবর পাওয়া মাত্র লাশ উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশের একটি যৌথ টিম পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নৌপথে রাত ৭টার দিকে লাশ নিয়ে আলীকদম এসে পৌঁছায়। ময়নাতদন্তের জন্য লাশটি বান্দরবানে প্রেরণ করা হবে বলে পুলিশের পক্ষে জানিয়েছেন।