ইবিতে নতুন পাঁচ সহকারী প্রক্টর

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিভিন্ন বিভাগের পাঁচ জন শিক্ষক নতুন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী তাদেরকে আগামী এক বছরের জন্য এ পদে নিয়োগ দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বলেন, পাঁচ সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় কর্তৃপক্ষ ৫ জন শিক্ষককে নতুন করে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন। আগামী এক বছরের জন্য তারা সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।

নিয়োগপ্রাপ্ত নতুন এ্যাসিসটেন্ট প্রক্টররা হলেন, গনিত বিভাগের এ্যাসিসটেন্ট প্রফেসর ড. আনিছুর রহমান, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের এ্যাসিসটেন্ট প্রফেসর ড. মোহাম্মদ নাছির উদ্দীন, ব্যবস্থাপনা বিভাগের এ্যাসিসটেন্ট প্রফেসর জাহাঙ্গীর সাদাত, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের এ্যাসিসটেন্ট প্রফেসর শাম্মী আক্তার এবং অর্থনীতি বিভাগের এ্যাসিসটেন্ট প্রফেসর শাহেদ আহম্মেদ।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রক্টরিয়াল বডির কাজের গতিশীলতা বাড়াতে পাঁচ জন সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় নতুন পাঁচ জন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন। নতুন সদস্যরাও তাদের মেধা ও কর্মদক্ষতা দিয়ে সততার সাথে দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করছি।