উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ – প্রতিপাদ্যে মানিকগঞ্জে সংবাদ সম্মেলন

এম আজাদ হোসেন, জেলা প্রতিনিধি মানিকগঞ্জ: সরকারের উন্নয়ন কার্যক্রম প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরা, সরকারের ভবিষ্যৎ পরিকল্পনা, এমডিজি অর্জনে সরকারের সাফল্য প্রচার ও এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধ করা। জনসাধারণকে সেবা প্রদানের বিভিন্ন উদ্ভাবনী উদ্যোগ প্রদর্শনের লক্ষ্যে মানিকগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

সারাদেশের মতো মানিকগঞ্জে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ সফল করতে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আগামী বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাবুল মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পঙ্কজ ঘোষ, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, জেলা সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাধারন সম্পাদক শাহজাহান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

উন্নয়ন মেলায় ১০৮ টি স্টল থাকবে সেখান থেকে জেলার বিভিন্ন দপ্তরের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হবে। পাশাপাশি কয়েকটি দপ্তর থেকে তথ্যসহ তাক্ষনিক সেবা নেওয়া যাবে।