কক্সবাজারের উখিয়ায় বার্মিজ সিগারেটসহ মাদক ব্যবসায়ী আটক

মুহম্মদ তাহজীবুল আনাম, কক্সবাজার: কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়া থেকে ২ লাখ ৬ হাজার ৯২০ পিস বার্মিজ সিগারেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-৭ টেকনাফ ক্যাম্পের সদস্যরা। সোমবার বিকেলে উখিয়ার দক্ষিণ ষ্টেশন কোটবাজার এলাকার পূর্ব পাশের এএস শপিং সেন্টারের মেসার্স এস.এস.টি.আর রাইচ এজেন্সী দোকানের ভিতর হতে এসব সিগারেট জব্দ করা হয়।

জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ২০ লাখ ৬৯ হাজার ২শ’ টাকা। আটকের ইকবাল হোসেন সুহেল (৩১) কক্সবাজারের উখিয়ার ভালুকিয়া পালংয়ের মো. ইস্কান্দার হোসেন চৌধুরীর ছেলে। র্যাব-৭ সিপিসি-২ কক্সবাজারের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানান, উখিয়ার কোটবাজার এলাকার সড়কের পূর্ব পাশে এসএসটিআর রাইচ এজেন্সী দোকানে মাদক ক্রয়-বিক্রয়ের নিমিত্তে কিছু লোক অবস্থান করছে এমন খবর পেয়ে অভিযান চালায় র্যাব-৭, টেকনাফ ক্যাম্পের সদস্যরা।

অভিযানকারিরা ইকবাল হোসেন সুহেলকে আটক করে। তার দোকান তল্লাশী করে ২০বস্তা এবং ২টি বড় কার্টুন আমদানী নিষিদ্ধ বার্মিজ সিগারেট জব্দ করা হয়। সেখানে ২ লাখ ৬ হাজার ৯২০ পিচ সিগারেট পাওয়া যায়। জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ২০ লাখ ৬৯ হাজার ২শ’ টাকা। তিনি আরো জানান, গ্রেফতার সুহেলের বিরুদ্ধে মামলা করে জব্দ সিগারেটসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
Attachments area