গলায় ছুরি ধরে রাবির ভর্তিচ্ছুর মোবাইল ও টাকা ছিনতাই

রাবি প্রতিনিধি: গলায় ছুরি ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই ভর্তিচ্ছুর কাছ থেকে মোবাইল ও নগদ অর্থ ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন নগরীর অক্ট্রয় মোড়ে এ ঘটনা ঘটে। ভূক্তভোগী ওই দুই ভর্তিচ্ছুর নাম শৈশব আহমেদ ও আশরাফুল ইসলাম হৃদয়। তারা ময়মনসিংহ থেকে রাবিতে ভর্তিপরীক্ষা দিতে এসেছিলেন।

ভূক্তভোগীরা জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ থেকে বাসে করে এসে বিশ্ববিদ্যালয়ের কাজলা গেটে নামেন। পরিচিত কেউ না থাকায় ফটকের দেয়ালে ‘থাকার সুব্যবস্থা আছে’ বিজ্ঞাপন সম্বলিত পোস্টারের নম্বরে ফোন দেয় তারা। পরে রাবির সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী জাকিরুল ইসলাম জাকির এসে তাদের থাকার ব্যবস্থা করার কথা বলে নিয়ে যায়।

তারা অক্ট্রয় মোড়ের গলির সামনে এলে তিন-চার জন এসে তাদের ঘিরে ধরে ছুরি দেখিয়ে মোবাইল ও টাকা-পয়সা দিয়ে দিতে বলে।
ভূক্তভোগী দুই ভর্তিচ্ছুর অভিযোগ করে বলছে, ছিনতাইকারীদের সঙ্গে জাকিরুল ইসলামের যোগসাজেশ রয়েছে। তবে অভিযোগ অস্বীকার করে শনিবার দিবাগত রাতে জাকিরুল ইসলাম জাকির বলেন, আমি নিজেই ছিনতাইয়ের শিকার।

রবিবার সকালে এ ব্যাপারে আবারও তার বক্তব্য নিতে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়। জানতে চাইলে এ বিষয়ে প্রক্টর ড.লুফর রহমান বলেন, আমি বিষয়টি শুনেছি। তবে এ ব্যাপারে এখনও কেউ কোন অভিযোগ দেয়নি। সুস্পষ্ট তথ্য পেলে আমরা ব্যবস্থা নেব।