গোপালগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের চেয়ারম্যান এম এম মনির আহম্মেদ ননীর বিরুদ্ধে হয়রানীমূলক মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১ টার দিকে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী ওই ইউনিয়নের সর্বস্তরের কয়েক হাজার জনগণ এ কর্মসূচীতে অংশ নেয়।

এ সময় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান রিজু সিকদার, সদর থানা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পি, ইউপি সদস্য লিটু মোল্যা, আবু মুছা, বিশ্ব ওঝা, অবনী অধিকারী, জুড়ান চন্দ্র হিরা প্রমুখ। বোড়াশী ইউনিয়নের বাসিন্দা অবণি অধিকারী বলেন, ইউপি চেয়ারম্যান এম এম মনির আহম্মেদ ননীর সুনাম ক্ষুন্ন করার জন্য এক শ্রেণির কুচক্রীমহল ষড়যন্ত্র করছে। চেয়ারম্যানের বিরুদ্ধে পোষ্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার ও কুসা রটাচ্ছে।

তাই দ্রুত চেয়ারম্যানের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ অভিযুক্তদেও বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হোক। উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বও এসএম শহিদুল ইসলাম ও শাহাদাত হোসেন কাকন নামে দুই ব্যক্তির করা জালিয়াতি মামলায় ইউপি চেয়ারম্যান এম এম মনির আহম্মেদ ননীসহ মোট ১১ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত।