চট্টগ্রামে ৮ ছিনতাইকারী সদস্যসহ চক্র আটক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে সিআরবি এলাকা থেকে ৮ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে নগরীর সিআরবি এলাকা থেকে ছিনতাই হওয়া মোবাইল ও ছুরিসহ তাদের আটক করা হয়। আটককৃত ছিনতাই কারীরা হলো মাহমুদুর রহমান মাহিম (১৮), সাজ্জাদ হোসেন হৃদয় (১৮), মেহেদী হাসান রবিন (১৯), আহাদুল ইসলাম রায়হান (২০), মোঃ ইউসুফ (২০), মোঃ গোলাম হাসান (১৮), মোঃ ইয়ামিন হোসেন (১৯), মোঃ হাবিবুর রহমান হৃদয় (২০)।

পুলিশ জানায়, সোমবার নগরীর সিআরবি এলাকায় আরাফাতুর রহমান শাহীন নামে সিটি কলেজের এক শিক্ষার্থীর কাছ থেকে একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ সময় চিকার দিলে স্থানীয়রা ছিনত্ইাকারী দলের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে অভিযান চালিয়ে এ চক্রের ৮ সদস্যকে আটক করা হয়। নগরীর সিআরবি, এম আজিজ স্টেডিয়াম, এনায়েত বাজার, লাভ লেইন ও কদমতলী এলাকায় ছিনতাইকারী চক্রটি সক্রিয় বলে জানায় পুলিশ।

সিএমপির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন বলেন, স্কুল-কলেজের ছাত্রীদের পথে কোনো ঝামেলা হয়েছে বলে তাদের মোবাইল দেখিয়ে, এতে অন্যের ছবি আছে, বা আমার বন্ধুর মোবাইল- বলে কৌশলী একটা চক্র দীর্ঘদিন যাব কোতয়ালীসহ নগরীর বিভিন্ন এলাকা থেকে মোবাইল ছিনতাই করতো। তারা আমাদের কাঘে বিগত দিনে ১৫-২০ টা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে রোববার সিটি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রের ছিনতাইকৃত মোবাইল উদ্ধার হয়েছে।