চুয়াডাঙ্গায় আড়াইশ বেড হাসপাতাল উদ্বোধনে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

মিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: বঙ্গবন্ধুর খুনীদের সাথে জোট করে দেশে বিশৃঙ্খলা ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন ড. কামাল হোসেন। এমন অভিযোগ করেছেন ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। রোববার বিকেলে চুয়াডাঙ্গায় নব-নির্মিত ২৫০ শয্যার হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময় ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আমার লজ্জা হয় ড. কামাল হোসেনের জন্য। তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ হভাজন ছিলেন।

তার মত এমন একজন আইনজীবী কিভাবে দেশ বিরোধীদের সাথে হাত মেলাতে পারেন। মোহাম্মদ নাসিম বলেন জোট করেছেন ভাল কথা, একশটা জোট করুন কোন সমস্যা নাই, তবে দেশে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবেন না। তা হলে সরকার কঠোর হাতে তা দমন করবে। আগামী ১০ দিনের মধ্যে দেশে বর্তমান পরিস্থিতির বড় পরিবর্তন আসবে ড. কামাল হোসেনের এই বক্তব্যরও জবাব দেন ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। বলেন এটি ড.কামাল হোসেনদের দিবাস্বপ্ন ছাড়া আর কিছুই নয়।

হাসপাতাল উদ্বোধনের সময় স্বাস্থ্যমন্ত্রীর সাথে ছিলেন, সাবেক শিল্পমন্ত্রী ও সাম্যবাদী দলের নেতা দিলীপ বড়–য়া, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি, জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, সিভিল সার্জন ডা: খায়রুল আলম, অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ। হাসপাতাল উদ্বোধনের পর চুয়াডাঙ্গা শহরের টাউন ফুটবল মাঠে ১৪ দলের জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।