জগাখিচুড়ির ঐক্য তাশের ঘরের মত ভেঙ্গে পড়বে – নৌপরিবহন মন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি: বিভিন্ন মত পথের লোক নিয়ে কোন ঐক্য হয় না। যে ঐক্য গড়ে উঠেছে সেখানে খুনি, রাজাকার, আলবদর, কিছু মুক্তিযোদ্ধা এবং আমাদের দেশের কিছু তথাকথিত সুশিল সমাজ নিয়ে যে ঐক্য গড়ে উঠেছে। আমি মনে করি এই ঐক্য তাশের ঘরের মত ভেঙ্গে পড়বে। ইতি মধ্যে ভেঙ্গে যাওয়ার সুর বেজেঁ উঠেছে। এবং ঐক্য থেকে ন্যাপসহ কয়েকটি দল বেড়িয়ে গেছে- বৃহস্পতিবার সকালে মাদারীপুর আইনজীবী সমিতির উন্নয়ন ও মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান একথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনের আগে নানা ধরনের মেরুকরণ দেখা দেয়, এটা এক ধরনে মেরুকরণ, আমি একটু বিস্মিত হলাম যে, আসলে এটা একটি অদ্ভুত ধরেন মেরুকরণ, জগাখিচুড়ির ঐক্য দেশের কোন কাজে আসবে না। মন্ত্রী আরও বলেন, একটি ঐক্য করতে হলে একটি আদর্শ প্রয়োজন হয়। সেই আদর্শ এই ঐক্যের মধ্যে নেই। এইটা হলো বাস্তবতা।

এসময় মাদারীপুরে আইনজীবী সমিতির উন্নয়ন মূলক মতবিনিময় সভার জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ওবাইদুর রহমান এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাদ) মো. আনোয়ার হোসেন, পিপি এমরান লতিফ, জিপি চিত্তরঞ্জন মন্ডল, স্পেশাল পিপি মজিদ মিয়া, বারের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা, প্রেস ক্লাবের আহবায়ক শাজাহান খান, সদর থানা আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।