জীবননগর উপজেলা প্রশাসনের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় নব্য যোগদানকৃত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সাথে জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে মতবিনিয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস জানান, আমার কাছে আপনারা যেকোন প্রয়োজনে আসবেন আমি কথা দিচ্ছি আপনাদের সার্বিক ভাবে সহযোগিতা করব। আপনাদের প্রানের দাবী স্থল বন্দর বাস্তবায়নের জন্য সার্বিক ভাবে সহযোগিতা করব। চুয়াডাঙ্গা মাটি খুবই উর্বর তাই কৃষি বিভাগে উন্নয়নের জন্য বিশেষ উদ্যোগ গ্রহন করা হবে।

তিনি সকলকে নিয়ে কাজ করার উদাত্ত আহবান জানান। আগামী জে এস সি পরীক্ষা কে কেন্দ্র করে বিশেষ ব্যবস্থা গ্রহন করা হবে। পরীক্ষা কেন্দ্রে কোন প্রকার মোবাইল ডিভাইস ব্যবাহার করতে পারবে না। শুধু মাত্র কেন্দ্র সচিব একটি ম্যানুয়াল ফোন ব্যবহার করতে পারবে। সাংবাদিকদের ও তিনি মোবাইল ডিভাইস ব্যবহার না করার আহবান জানান। এবং সর্বোপরি আমি চুয়াডাঙ্গার উন্নয়নে কাজ করে যাব।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জীবননগর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, উপজেলা নির্বাহী অফিসার সেলিম রেজা, জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া, জেলা তথ্য কর্মকর্তা শেখ আমিরুল ইসলাম,মাহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, জিবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, সাংবাদিক সমিতির সভাপতি আতিয়ার রহমান, সাংবাদিক এম আর বাবু, সালাউদ্দীন কাজল, বক্তারা জানান জীবননগর উপজেলা একটি অবহেলিত জনপদ এখানে দীর্ঘ ২০ বছর যাব দৌলতগঞ্জ – মাঝদিয়া স্থলবন্দর বাস্তবায়নের কথা রয়েছে অনেক বার মন্ত্রী মহোদয়দের নিয়ে উদ্ধোধন করা হলেও তা এখনও বাস্তবায়ন হয়নি। এ বন্দর চালু করনের জন্য তারা দাবী জানান।

কেডিকে ইউপি চেয়ারম্যান খাইরুল বাশার শিপলু, সি এন্ড এফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুল হক। বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মর্তুজা। হাসদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস,রায়পুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ। মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন। জীবননগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস উপজেলা একাডেমিক সুপার সৈয়দ আব্দুল জব্বার, উপজেলা সমাজ সেবা অফিসার মাসুদুর রহমান, মোতাহার হোসেন সমবায় অফিসার মাহফুজুল হক, একটি বাড়ি উপজেলা সম্বন্বয় কারী মেহেদী হাসান, সহকারী পল্লীউন্নয়ন অফিসার বিজন কুমার প্রামানিক, আব্দুল কাদের মস্য বীজ উপাদন খামার ব্যাবস্থাপক, ফুড অফিসার আব্দুল খালেক, সামনুর রহমান উপজেলা প্রজেক্ট অফিসার (বি আর ডিবি), ফরহাদুর রেজা সিনিয়র উপজেলা মস্য কর্মকর্তা, পিআই ও আশরাফুল হক।

উপজেলা নির্বাচন অফিসার তাইজুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার দিনেশ চন্দ্র পাল, আবু হাসান সহ কারী প্রাথমিক শিক্ষা অফিসার। আনসার বিডিবি কর্মকর্তা তহমিনা আক্তার। উপজেলা সহকারি কৃষি সম্প্রসারন কর্মকর্তা মুন্সি আব্দুস সালেক। সহকারী পরিবার পরিকল্পনা অফিসার শেখ সামসুল আলম, এছাড়াও উপস্থিত ছিলেন জীবননগর উপজলায় কর্মরত সাংবাদিক জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি আতিয়ার রহমান, জীবননগর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এম আর বাবু, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সদস্য বাংলা টিভির জেলা প্রতিনিধি মামুন মোল্লা, জীবননগর সাংবাদিক সমিতির সহ-সভাপতি জামাল হোসেন খোকন, সময়ের সমীকরন পত্রপত্রিকার জীবননগর ব্যুরো চিফ জাহিদুল ইসলাম, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি সালাউদ্দীন কাজল, কালের কন্ঠ উপজেলা প্রতিনিধি জহিরুল ইসলাম, সাংবাদিক সমিতির সদস্য রফিক শাহ, মিঠুন মাহমুদ, সাংবাদিক বেলাল, হাসান, মামুন, রকি।