ঠাকুরগাঁওয়ে “নৌকার লক্ষ্যে নারীর ঐক্য”

এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি: বর্তমান দেশের উন্নয়নের বার্তা মানুষের দৌড় গড়ায় পৌছে দিতে ও সাথে নারীদের এগিয়ে নিতে ঠাকুরগাঁওয়ে “নৌকার লক্ষ্যে নারীর ঐক্য” নামে এক বিশাল মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ঠাকুরগাঁও-৩ আসনের রাণীশংকৈল মডেল স্কুল চত্বরে এই সমাবেশের আয়োজন করা হয়।

এই মহিলা সমাবেশে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন ও নারীদেরকে বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে নিতে নানা রকম উদ্যাগের কথা তুলে ধরেন সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা। এ সময় আরো বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ইমদাদুল হক, রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক ছাড়াও মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

ঠাকুরগাঁও -৩ আসনে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশে নারী উন্নয়নে বিপ্লব ঘটিয়েছে। নারী উন্নয়নের ক্ষেত্রে সরকার যেসব যুগান্তকারী প্রদক্ষেপ বাস্তবায়ন করেছে, সেসব উন্নয়নের বার্তাগুলো আমরা আমাদের নারী কর্মীদের মাধ্যমে সমাজে ছড়িয়ে দিতে চাই। সেই সঙ্গে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়া জন্য নারী সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান করেন তিনি।