তজুমদ্দিন ছাত্র কল্যাণের উদ্যেগে দেওয়া হবে ‘নূরুন্নবী চৌধুরী শিক্ষা বৃত্তি

মোহাঃ তন্ময়, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি: ঢাকাস্থ তজুমদ্দিন ছাত্র ছাত্রী কল্যাণ সংসদের উদ্যেগে তজুমদ্দিন উপজেলার প্রতিটি স্কুল ও কলেজের গরিব মেধাবি শিক্ষার্থীদের মাঝে ‘নূরুন্নবী চৌধুরী শাওন শিক্ষা বৃত্তি ২০১৮’ প্রদান করা হবে। স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের পৃষ্ঠপোষকতায় প্রতি বছরের ন্যায় গরিব ও মেধাবি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করার দ্বারা অব্যাহত রাখতে এ বছরও শিক্ষা বৃত্তি প্রদানের জন্য প্রাথমিক বাছাই পরীক্ষা চলমান রয়েছে।

ছাত্র কল্যাণ সংসদের সভাপতি আতিকুর রহমান শাকিল জানায়, ছাত্র কল্যাণ সংসদ একটি সু-সংগঠিত সংগঠন। তজুমদ্দিন উপজেলার যে সকল শিক্ষার্থী ঢাকাতে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে তাদেরকে সকল প্রকার সহযোগীতা করতে সর্বদা প্রস্তুত আমাদের এ সংগঠন। প্রতি বছর বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত সকল তথ্য দেওয়া ও সাময়িক থাকা খাওয়ার ব্যাবস্থা সহ সকল প্রকার সহযোগীতা করা হয়। এছাড়াও প্রতি বছর তজুমদ্দিনের মেধাবি শিক্ষার্থীদের কে শিক্ষা সহায়তা ও বৃত্তি প্রদান করা হয়।

সাধারণ সম্পাদক মমিন উদ্দিন জানায়, মাননীয় এমপি মহোদয়ের পৃষ্ঠপোষকতায় প্রতি বছরের ন্যায় এ বছরও আমাদের সংগঠনের পক্ষ থেকে তজুমদ্দিনের গরিব ও মেধাবি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করার জন্য প্রাথমিক বাছাই পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। এমপি মহোদয় আমাদের কে সময় নির্ধারণ করে দিলে আনুষ্ঠানিক ভাবে আমরা শিক্ষা বৃত্তি প্রদানের সকল আয়োজন করবো।