নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ফারমান আলী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার প্রহসন মূলক রায় মানি না মানবো না এই দাবীতে নওগাঁয় জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমবার বেলা ১২টায় শহরের পৌরসভার গেট থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপির দলীয় কার্যালয় কেডির মোড়ে গিয়ে শেষ হয়। পরে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব নাজমুল হক সনি, সাবেক সাংসদ রায়হান আক্তার রনি, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন, যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারন সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, সহ সাংগঠনিক সম্পাদক শামিনুর রহমান শামিম, জেলা মহিলা দলের সদস্য সচিব ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শবনম মোস্তারী কলি, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম পবলু, সাধারন সম্পাদক শফিউল আজম টুটুল, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল কাহহার মোল্লা (তুফান), রুহুল কুদ্দুস পলাশ, সাংগঠনিক কামরুল আখতার রনি,সহ- সাংগঠনিক দেওয়ান সবুজ হোসেন সহ নূরনবী,কুরবান,প্লাবণ,সূজন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন, সাধারন সম্পাদক মামুন বিন ইসলাম দোহা, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম সোহাগ সহ অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দরা।